• শিরোনাম


    আঃ মালেক উকিল মেডিকেল কলেজে ওবায়দুল কাদেরের নিজ তহবিল থেকে অনুদান হস্তান্তর

    মোহাম্মদ দেলোয়ার হোসেন, জেলা প্রতিনিধি,নোয়াখালী। | ২২ জুন ২০২০ | ৫:৩১ অপরাহ্ণ

    আঃ মালেক উকিল মেডিকেল কলেজে ওবায়দুল কাদেরের নিজ তহবিল থেকে অনুদান হস্তান্তর

    নোয়াখালীতে স্বাস্থ্য খাতের বিষয় নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আজ অনলাইনে এক প্রেস বিফ্রিং এ বলেন যে, নোয়াখালীতে স্থাপিত কোভিড ১৯ হাসপাতালটির শয্যা সংখ্যা বাড়ানোর উদ্যোগ নেওয়া হয়েছে,স্থাপন করা হচ্ছে কেন্দ্রীয় অক্সিজেন সরবরাহ সিস্টেম। এছাড়া সদর হাসপাতালে নতুন ভবন নির্মানের ইতি মধ্যে দর পত্র আহবান করা হয়েছে।

    জেলায় আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ ও বিজ্ঞানন ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ল্যাবে করোনা সনাক্তকরন পরীক্ষা চলমান রয়েছে।



    ইতি মধ্যে স্বাস্থ্য সেবায় বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠান এগিয়ে এসেছে। বাংলাদেশ আওয়ামিলীগ থেকে বার বার নির্বাচিত নোয়াখালীর ৪ আসনের প্রতিনিধি একরামুল করিম চৌধুরীও নোয়াখালীর চিকিৎসা খাতে নগদ অর্থ, চিকিৎসা সামগ্রিক সরবরাহে এগিয়ে এসেছেন।

    আমি জেলার সকল প্রতিষ্ঠান ও সামর্থবান দের সাধ্যমত মানবিক কারণে এগিয়ে আসার আহবান করছি।

    উল্লেখ্য এই যে, আজ করোনা ভাইরাস রোগীদের সুবিধার জন্য নোয়াখালীতে স্হাপিত আবদুল মালেক উকিল মেডিকেল কলেজে কোভিড ১৯ হাসপাতালের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি নিজস্ব তহবিল থেকে সর্বাধুনিক যন্ত্রপাতি সমৃদ্ধ দুটি আইসিইউ-ভেন্টিলেটর দিয়েছেন। আজ স্বাস্থ্য মন্রানালয়ের প্রকৌশল অধিদপ্তরের নিকট ভেন্টিলেটর দুটি হস্তান্তর করা ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম