• শিরোনাম


    অসুস্থ বাবুনগরীর পাসপোর্ট ফেরত ও সুচিকিৎসা নিশ্চিত করার আহ্বান হাসানাত আমিনীর

    | ২৯ জানুয়ারি ২০১৯ | ২:১৯ পূর্বাহ্ণ

    অসুস্থ বাবুনগরীর পাসপোর্ট ফেরত ও সুচিকিৎসা নিশ্চিত করার আহ্বান হাসানাত আমিনীর

    হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর অসুস্থতায় গভীর উদ্বেগ প্রকাশ করে ২৪ ঘন্টার মধ্যে তার জব্দকৃত পাসপোর্ট ফেরত ও সরকারি খরচে সুচিকিৎসা নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন সংগঠনটির ঢাকা মহানগর সেক্রেটারী মাওলানা আবুল হাসানাত আমিনী। আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

    বিবৃতিতে তিনি বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী এদেশের ইসলামী আন্দোলনের একজন অকুতোভয় সিপাহসালার, ওলামায়ে কেরামের মধ্যমণি। দেশ ইসলাম ও জাতির দুর্দিনে তিনি কাণ্ডারির ভূমিকা পালন করেছেন। এখন তিনি মারাত্মক অসুস্থ অবস্থায় হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন। পাসপোর্ট জব্দ থাকায় তিনি বিদেশে গিয়ে সুচিকিৎসা নিতে পারছেন না।



    বিবৃতিতে হাসানাত আমিনী আরো বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরীর অসুস্থতার সংবাদে সারা দেশের ইসলামপ্রিয় জনতা, আলেম-ওলামা, কওমি মাদ্রাসার ছাত্ররা গভীর উদ্বিগ্ন। আমি আগামী ২৪ ঘন্টার মধ্যে অসুস্থ হেফাজত মহাসচিব এর পাসপোর্ট ফেরত ও সরকারি খরচে বিদেশে তার সুচিকিৎসার ব্যবস্থা করতে সরকারের প্রতি জোর আহ্বান জানাচ্ছি। একই সঙ্গে দেশবাসীকে হযরতের আরোগ্য কামনা করে মহান আল্লাহ তায়ালার নিকট দোয়া করার অনুরোধ জানাচ্ছি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম