• শিরোনাম


    অসহায় পরিবারের পাশে বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবক লীগ

    আবু সাঈদ সরকার নাঈম, বাঞ্ছারামপুর: | ১৮ মে ২০২০ | ৬:২৫ অপরাহ্ণ

    অসহায় পরিবারের পাশে বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবক লীগ

    বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারণে অনেকে অসহায় হয়ে পড়েছেন। এমন সময় কর্মহীন দুস্থ অসহায় ও খেটে খাওয়া ১৫০টি অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবক লীগ।

    ঈদ সামগ্রী বিতরণ করেন বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আলামিন,রূপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের চার বার নির্বাচিত সাবেক অভিভাবক সদস্য ও বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুম পারভেজ, সাংগঠনিক সম্পাদক মাসুম পারভেজ রুবেল, মানিকপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটির সদস্য ওয়ালী আশ্রাফ, মানিকপুর ইউনিয়ন ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী খলিলুর রহমান প্রমুখ।



    প্রতি পরিবারকে ১কেজি পোলার চাল, হাফ কেজি চিনি, এক কেজি তেল, এক প্যাকেট বনফুল সেমাই, দুই প্যাকেট দুধ দেওয়া হয়। এই ঈদ সামগ্রী সাহায্য প্রতিটি মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়। এছাড়াও বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবক লীগ সংগঠনের নেতারা দুর্যোগে এলাকার মানুষকে বিভিন্ন ধরনের অনুদান দিয়ে থাকেন।

    উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাসান ভূঁইয়া বলেন, আমাদের বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা নিজেরাও অনেক সমস্যয় রয়েছে তার পরেও তারা করোনায় কর্মহীন ও অসহায় পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন। তারা বাঞ্ছারামপুর মানুষের বিপদ আপদে পাশে থাকার চেষ্টা করে। আমি বিত্তবান সবার কাছে আহ্বান করি আপনারা আপনাদের সাধ্যমতে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করুন তাতে আমাদের ইহকাল পরকালের জন্য মঙ্গল হবে। এবং প্রবাসী ভাইয়ের জন্য দোয়া করবেন মহান আল্লাহ্ যেন তাদেরকে এবং তাদের পরিবারকে সুস্বাস্থ্য রাখেন। আমিন।

    উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল-আমিন বলেন, দেশের এই দুর্যোগে দলের সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। সেই সঙ্গে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম তাজ এমপির দিক-নির্দেশনা ও অনুপ্রেরণা নিয়ে বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবক লীগের নেতারা তৃণমূল পর্যায়ের মানুষের জন্য অবিরাম কাজ করে যাচ্ছে। আমি তাদের সর্বাধিক মঙ্গল কামনা করি।

    বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা বলেন, প্রবাসীরা নিজেরাও অনেক সমস্যয় রয়েছে তার পরেও তারা করোনায় কর্মহীন ও অসহায় পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন। তারা বাঞ্ছারামপুর মানুষের বিপদ আপদে পাশে থাকার চেষ্টা করে। আমি বিত্তবান সবার কাছে আহ্বান করি আপনারা ইহকাল পরকালের জন্য মঙ্গল হবে চিন্তা করে হলেও আপনাদের সাধ্যমতে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করুন।
    এবং স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ভাইয়ের জন্য দোয়া করবেন মহান আল্লাহ্ যেন তাদেরকে এবং তাদের পরিবারকে সুস্বাস্থ্য রাখেন। আমিন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম