• শিরোনাম


    অসহায় ও দরিদ্রদের মাঝে পত্তন ইউপি ছাত্র উলামা পরিষদের খাদ্যসামগ্রী বিতরণ

    মুফতি রহমতুল্লাহ, স্টাফ রিপোর্টার | ২৩ এপ্রিল ২০২০ | ৯:৩১ অপরাহ্ণ

    অসহায় ও দরিদ্রদের মাঝে পত্তন ইউপি ছাত্র উলামা পরিষদের  খাদ্যসামগ্রী বিতরণ

    করোনাভাইরাস সংক্রমণ সতর্কতায় সরকার সাধারণ মানুষের বাইরে চলাচল সীমাবদ্ধ করায় সারাদেশের নিম্ন আয়ের খেঁটেখাওয়া মানুষ পড়েছেন বিপদে। অনেকের আয়ের পথ প্রায় বন্ধ। এসব মানুষ যাতে খাবারের অভাবে কষ্ট না পায়, সেই বিষয়টি সামনে রেখে অসহায় কর্মহীন মানুষের পাশে সাহায্য নিয়ে দাঁড়িয়েছে পত্তন ইউপি ছাত্র উলামা পরিষদ। এরই অংশ হিসেবে আজ কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন মনিপুর কল্যানপুর ও আতকাপাড়ার অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী উপহার তুলে দেন সংগঠনের মুহতারাম সভাপতি মুফতী রহমতুল্লাহ কাসেমী ও সাধারণ সম্পাদক মুফতি রঈস উদ্দিন আমিনী।

    এসময় নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাসের প্রভাবে বিপর্যস্ত জনপদ, কর্মহীন অসংখ্য মানুষ, নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলো আর্থিক সংকটে কষ্টে ভুগছেন। তাদের পাশে আমরা সাধ্যানুযায়ী দাঁড়ানোর চেষ্টা করছি। দেশ-বিদেশ থেকে সংগঠনের কর্মী ও শুভানুধ্যায়ীদের কষ্টের পাঠানো অর্থ দিয়েই ত্রাণ বিতরণ করা হচ্ছে।। এসময় তিনি সমাজের সামর্থবানদের এ দুর্যোগ মুহুর্তে অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।।



    পর্যায়ক্রমে ইউনিয়নের প্রত্যেকটি পাড়া মহল্লায় ত্রান বিতরণ করা হবে ইনশাআল্লাহ।

    এসময় উপস্থিত ছিলেন সমাজকল্যান সম্পাদক মাওঃ শিবলী নোমান( রাসেল)
    অর্থ সম্পাদক মুফতি মুজাম্মেল হক যুগ্মসম্পাদক মাওঃ আব্দুল হাসান তথ্য সম্পাদক মাওঃ আব্দুল করিম সিরাজী ৪ নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক মুফতি ফরিদ মাহমুদ ত্রান বিতরণ কার্যক্রম বাস্তবায়ন কমিটির সম্ময়ক মোঃ আরমান হুসাইন অন্যতম সদস্য হাঃ মুনির হুসেন প্রমুখ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম